রাতে খাট কাপাতে সন্ধ্যা সময় চিবিয়ে খান এই দুটি খাবার

0
324
views

বেশিরভাগ পুরুষরাই নিজের স্ত্রীর কাছে নিজেকে সিংহের রুপ দেখাতে চায়। কিন্ত কেউ পারে আবার কেউ পারেনা। কিন্ত না পারার ও কিছু কারণ তো অবশ্যই আছে। অনেক পুরুষরাই বিছানাতে স্ত্রীর আগে নিজেকেই দেখাতে চায় সেই বেশি পারে কিন্ত অনেক কম পুরুষরাই এটা পারে। তবে এসব সমস্যা সমাধানের জন্য ও রয়েছে সমাধান।

বেশিরভাগ সময়ই বিছানায় পুরুষের আধিপত্য চলে। পুরুষেরা নিজেদের পুরুষ সিংহ বলে প্রমান করতে চায় তার সঙ্গিনীর কাছে। অনেক সময় সেটা হয়ে ওঠেনা কিছু দূর্বলতার কারনে। তবে আজ বিশেষ করে পুরুষদের উদ্দেশ্যে বলবো যে এমন দুটি খাবার আছে যা বিছানায় যাওয়ার আগে স’ন্ধ্যা’বেলা চি’বিয়ে জল খেয়ে নেন তাহলে আপনি দেখিয়ে দিতে পারবেন বি’ছা’নায় আপনার দ’ক্ষতা।

অনেক সময় এমনও হয় যে সঙ্গিনীর চরম ইচ্ছা থাকা সত্ত্বেও সে সন্তুষ্ট হয়না তার সঙ্গীর দূর্বলতার কারনে। সেখানে নিজের সঙ্গিনীর কাছে ছোট হয়ে যেতে হয় সেই পুরুষকে। তাহলে আজ থেকে আর এসব সমস্যায় পড়তে হবেনা আপনাদের। এই সামান্য জিনিসগুলির সাহায্যে হয়ে উঠতে পারে আপনাদের জীবন মধুময়। আমর’া সকলে জানিনা কি কি খাবার খেলে আর এই সমস্যার সম্মুখীন ‘হতে হবেনা। কিন্তু এটুকু নিশ্চই জানি শরীরে পর্জাপ্ত পরিমানে পুষ্টি গেলে এধরনের সমস্যা আসেনা।

সাধারণত শরীরে ভিটামিন ও মিনারেলসের ভারসাম্য বজায় থাকলে এন্ড্রোক্রাইন সিস্টেম বজায় থাকে। এন্ড্রোক্রাইন সিস্টেম শরীরে ইস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের ভারসাম্য বজায় রাখে। আর এই দুটি হরমোন আমাদের যৌন ইচ্ছা ও আকাঙ্খা নিয়ন্ত্রনে রাখে। ভালো দক্ষতা দেখানোর জন্য সুখাদ্য খাওয়া খুব জরুরি। তাহলে এবার জানুন খাবার গুলি কি কি যা খেলে আপনি বিছানায় হয়ে উঠবেন পুরুষ সিংহ।

১। রসুন- যারা বাবা ‘হতে ইচ্ছুক তাদের জন্য রসুন একটি এমন খাদ্য যা স্পার্মের ক্ষমতা বৃদ্ধি করে। এতে আছে সেলেনিয়াম নামক এমন একটি অ্যান্টিঅক্সিডেন্ট যা স্পার্মের সক্রিয়তা বাড়ায়। রসুন যৌনাঙ্গের উদ্দীপনা বাড়ায়।

২। কালো জিরা- কালোজিরা বা নাইজেলা সিডে রয়েছে ১৫টি অ্যামাইনো এসিড। এছাড়াও কালোজিরায় ২১% প্রোটিন ও ৩৮% শর্করা আছে। নিয়মিত কালোজিরা সেবনে স্পার্ম সংখ্যা বৃ’দ্ধি পায় এবং স্পার্ম আরো শক্তিশালী হয়।

উওরোক্ত দুটি খাবার নিয়মিত খেলে গায়ের শক্তি বারবে আর পাশাপাশি লোকেরা হয়ে উঠবে অনেক সতেজ। এতে করে পুরুষরা সহজেই বিছানায় ঝড় তুলতে পারবে। তাই স্ত্রীর সামনে সিংহের মতো গর্জন দিতে আজ থেকেই শুরু করেন। আশাকরি আগের চেয়ে ভালো ফল পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here