যে ১০ টি কারণে সুন্দরী মেয়েকে বিয়ে করা উচিৎনয়, করলেই বিপদ

0
316
views

তো চলুন জেনে নেয়া যাক যে ১০ কারণে সুন্দরী নারীকে বিয়ে করা উচিত নয়।

১।বেশির ভাগ সুন্দরী মেয়ে রান্না করতে জানে না। খাবারে লবণ কম-বেশি করতে সুন্দরী মেয়েদের কোনো জুড়ি নেই। তাই কোনো সুন্দরী মেয়েকে বিয়ে করার আগে কোনো রেস্টুরেন্ট মালিকের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। কারণ আপনাকে প্রতিনিয়ত রেস্টুরেন্টে খেতে হতে পারে। নার এ সুসম্পর্ক গড়ে তোলার মাধ্যমে হয়তোবা আপনি মালিকের কাছ থেকে ছাড় পেতে পারেন।

২।সুন্দরী মেয়েরা ঘনঘন পার্লারে যেতে পছন্দ করে। সুন্দরী মেয়েকে বিয়ে করলে পার্লারের পেছনে টাকা ব্যয় করতে করতে আপনার মানিব্যাগের স্বাস্থ্যহানি ঘটবে। সাথে আপনার মনেরও। তাই সুন্দরী মেয়ে বিয়ে করার আগে ভেবে চিনতে বিয়ে করুন।

৩। সুন্দরী মেয়েকে বিয়ে করলে আপনার সৌন্দর্য মানুষের কাছে ম্লান হয়ে যাবে। আপনার সৌন্দর্যের প্রশংসা না করে সবাই আপনার সুন্দরী স্ত্রীর প্রশংসা করবে। এপাশ ওপাশ থেকে সুন্দরী বউয়ের প্রশংসা শুনতে শুনতে আপনি বিরক্ত হয়ে যাবেন।

৪। সুন্দরী মেয়েকে বিয়ে করলে আপনার বন্ধু থেকে শুরু করে পাড়ার ছোট-বড় সবাই কুনজর দেবে। এগুলো দেখে আপনি না পারবেন কিছু বলতে, না পারবেন সইতে। শুধু দেখবেন, জ্বলবেন আর লুচির মতো ফুলবেন।

৫। সুন্দরী মেয়েরা নিজের সৌন্দর্য নিয়ে সবসময় ব্যস্ত থাকে। আপনি অসুস্থ হলেও আপনাকে নিয়ে চিন্তা করবে না। অথচ তাদের গালে ছোট্ট ব্রণ উঠলেও সেটি সারানোর জন্য গালে বেসন অথবা ফলমূলের রস লাগিয়ে বসে থাকবে। আপনি কে আপনাকে টেক-কেয়ার করার সময় ও তার থাকবে না।

৬। সুন্দরী মেয়েরা শপিং করতে পছন্দ করে। সুন্দরী মেয়েকে বিয়ে করলে আপনাকে মাসে যতবার না বাথরুমে যেতে হয় তার চেয়ে বেশিবার আপনাকে শপিংয়ে যেতে হতে পারে। এতে করে বুঝতেই পারছন আপনার পকেটের কি অবস্থা হবে?

৭। এক গবেষণায় দেখা গেছে, সুন্দরী মেয়েরা অত্যন্ত ঝগড়াটে স্বভাবের হয়। এদের বিয়ে করলে অতি সামান্য বিষয় নিয়ে ঝগড়া করে আপনার জীবন ঝালাপালা করে দেবে। ছোট খাটো বিষয়েও তারা ঝগড়ায় মাতে।

৮। সুন্দরী মেয়ে বিয়ে করার আগে বাড়িতে কাপড় রাখার পর্যাপ্ত জায়গা আছে কি না দেখুন। যদি না থাকে তাহলে অতিরিক্ত ওয়ারড্রোব, আলমারি কিনে রাখুন। এদের কাপড় এত বেশি হয় যে, আপনার নিজের কাপড় রাখার জায়গা থাকবে না। আপনার কাপড়গুলো অনাথের মতো যেখানে সেখানে গড়াগড়ি খাবে।

৯। এক গবেষণায় দেখা গেছে, সুন্দরী মেয়েরাই ভারতীয় সিরিয়ালের প্রতি বেশি আকৃষ্ট হয়। এসব সিরিয়াল সংসার জীবনের ওপর কী রূপ প্রভাব ফেলে এটা কারো অজানা নয়। কোনো একদিন অফিস থেকে ফিরে দেখবেন সিরিয়ালের প্রভাবে প্রভাবিত হয়ে আপনার সুন্দরী বউ অন্য কারো সঙ্গে উধাও হয়ে গেছে।

১০। সবচেয়ে বড় সমস্যা হলো, সুন্দরী মেয়েকে বিয়ে করলে আপনি বাড়ির বাইরে যেতে চাইবেন না। আপনার বন্ধুবান্ধবের সঙ্গে দূরত্ব তৈরি হবে। এছাড়া আরো বড় সমস্যা হলো, সুন্দরী বউ ছেড়ে আপনার অফিসে যেতে ইচ্ছে করবে না। ফলে আপনার ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হওয়ার শঙ্কা তৈরি হবে।

সবশেষে, আপনার প্রাত্যহিক জীবনের সুখ বিবেচনা করলে আপনাকে অবশ্যই সুন্দরী মেয়েকে বিয়ে করা উচিৎ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here